শনিবার, ০৪ মে, ২০২৪

মাধুরীর এক অন্ধ ভক্ত সিনেমা দেখতে এক আস্ত হল বুক করেছিলেন! কে তিনি?

প্রিয়াঙ্কা রায়

প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২২, ০৬:১৮ পিএম | আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০২২, ১২:১৮ এএম

মাধুরীর এক অন্ধ ভক্ত সিনেমা দেখতে এক আস্ত হল বুক করেছিলেন! কে তিনি?
মাধুরীর এক অন্ধ ভক্ত সিনেমা দেখতে এক আস্ত হল বুক করেছিলেন! কে তিনি?

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির আন বান শান মাধুরী দীক্ষিত। যার হাসির জন্য ঘায়েল গোটা দেশ। যার একটু চাউনি তে প্রেমে মজে লাখ লাখ অনুরাগির মন। বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম স্তম্ভ মাধুরী দীক্ষিত। এক যুগ ধরে এক রকম রাজত্ব করে আসছেন এই অভিনেত্রী। ৮ থেকে ৮০ সকলেই চেনেন এই গ্ল্যামার গার্লকে। তার গ্ল্যামারের সামনে বর্তমান যুব নায়িকারা আজও ফিকে।

এমনকি অভিনেত্রী অন্যতম হিট সিনেমা ‍‍`ধক ধক গার্ল’ মুক্তি পাওয়ার পর তাঁর এক অন্ধ ভক্ত সিনেমা দেখার জন্য একটা পুরো হল বুক করেছিলেন। আর তাঁর এই অন্ধ ভক্ত হলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন চিত্রশিল্পী এম এফ হুসেইন। তিনি মাধুরী দীক্ষিত এর বিশাল বড় ফ্যান। বলা যায়, তিনি অভিনেত্রীর জন্য এক প্রকার পাগল ছিলেন। তাই মাধুরীর ‍‍`হাম আপকে হ্যায় কৌন‍‍` সিনেমাটি প্রায় ৬৭ বার দেখেছেন এম এফ হুসেইন।

এবিষয়ে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন চিত্রশিল্পী এম এফ হুসেইন জানান, তিনি অভিনেত্রীর ফার্স্ট ডে ফার্স্ট শো দেখবেন বলেই এরকম একটা কাণ্ড ঘটিয়ে ছিলেন। এছাড়া তিনি জানান প্রথমে শ্রীদেবী কে পছন্দ করতেন তিনি। তবে মাধুরীর ‍‍`হাম আপকে হ্যায় কৌন‍‍` সিনেমা দেখে তিনি মুগ্ধ হয়ে পড়েছিলেন। আর তাই তিনি প্রায় ৬৭ বার সিনেমাটি দেখেন। আর তিনি এটাও জানান যে তিনি মাধুরী দীক্ষিত এর একটা ছবি দেখতে বাদ দেন না। 

অন্যদিকে পছন্দের অভিনেত্রীর দ্বারায় প্রথম পরিচালক হিসেবে হাতেখড়ি হয় চিত্রশিল্পী এম এফ হুসেইন এর। ২০০০ সালে মুক্তি পাওয়া ‍‍`গজ গামিনী‍‍` সিনেমার দ্বারা বলিউডে পরিচালক হিসেবে পা রাখেন এম এফ হুসেইন। এই সিনেমায় মুখ্য চরিত্রে ছিলেন মাধুরী ও তাঁর বিপরীতে ছিলেন শাহরুখ খান। 

উল্লেখ্য বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত নেটিজেনদের কাছে তিনি বেশ জনপ্রিয়। সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ সক্রিয়। তার ইন্সটাগ্রামে ফলোয়ারস সংখ্যা ৩২.৭ মিলিয়ন। তিনি নেটিজেনদের এতটাই জনপ্রিয় যে সোশ্যাল মিডিয়ায় কিছু পোস্ট হতেই মুহূর্তে ভাইরাল হয়ে উঠেন তিনি। অভিনেত্রীর বয়স ৫৫ ছুঁলেও তিনি বর্তমান অভিনেত্রীদের সাথে সমান তালে টক্কর দিয়ে চলেছেন। তার নাচ, সৌন্দর্যতা ও অভিনয় সবকিছুই তার ভক্তদের মনের মনিকোঠরে রাখা আছে। তিনি আগেকার অভিনেত্রী হয়েও এখনকার সময়ের সাথে তাল মিলিয়ে চলছেন।